ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত সোহা আলী খান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুন ৩, ২০১৯
বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত সোহা আলী খান

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। এ জয়ের ফলে বিশ্বের ক্রিকেটবোদ্ধাদের প্রশংসায় ভাসছে টাইগাররা। ভারতের ক্রিকেটভক্তরাও বাংলাদেশের প্রশংসায় কুণ্ঠাবোধ করছেন না। হর্ষ ভোগলে-বীরেন্দর শেবাগ-আকাশ চোপড়াদের মতো ক্রিকেট তারকাদের পাশাপাশি অর্জুন রামপাল-সোহা আলী খানের মতো শোবিজের নন্দিতরাও ঝরাচ্ছেন প্রশংসাবাক্য।

প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশের ২১ রানের জয় নিশ্চিত হওয়ার পর সোহা আলী খান তার টুইটার অ্যাকাউন্টে বলেন, ‘কী দুর্দান্ত খেলা দেখালো বাংলাদেশ! আমি নিজেও আজ তাদের জয় চাইছিলাম । ’

সোহা আলী খান ভারতের তারকা দম্পতি নবাব আলী খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের সন্তান।

সত্যজিৎ রায়ের বেশ কিছু কালজয়ী চরিত্রের অভিনেত্রী শর্মিলা বাঙালি ঘরের মেয়ে। তিনি হিন্দি সিনেমার পাশাপাশি ‘অপুর সংসার’, ‘দেবী’, ‘নায়ক’, ‘অরণ্যের দিনরাত্রি’সহ অনেক বাংলা সিনেমায় অভিনয় করেছেন। অপরদিকে সোহা আলীও কাজ করেছেন ‘ইতি শ্রীকান্ত’, ‘অন্তর্মহল’র মতো বাংলা সিনেমায়।

মায়ের দিক থেকে বাঙালি বলেই যেন ওভালে ১১ ‘বাঙালি বাঘ’র জয় কামনা করলেন সাইফ আলী খান ও সাবা আলী খানের বোন।

এদিকে প্রায় একইসময়ে বাংলাদেশকে অভিনন্দিত করেন বলিউডের হার্টথ্রব অভিনেতা অর্জুন রামপালও। তিনি তার টুইটারে বলেন, ‘অভিনন্দন বাংলাদেশ, সত্যিই দুর্দান্ত পারফরম্যান্স! এই ধারাবাহিকতা রাখতে হবে। '

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুন ০৩, ২০১৯
এইচএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ